বুধবার , জুলাই ১ ২০২০
Home / সারাদেশ / ঢাকা / প্রান কোম্পানির চুরি হওয়া মালামালসহ তিনজন আটক

প্রান কোম্পানির চুরি হওয়া মালামালসহ তিনজন আটক

ইমরানুল ইসলাম, (পলাশ) নরসিংদী:  নরসিংদীর পলাশে প্রান কোম্পানি থেকে চোরাইকৃত প্রায় এক লাখ ২০ হাজার টাকার লোহার পাইপসহ সুমন চন্দ্র সরকার (৩৪) সেলিম মিয়া (৩৪) ও মাসুদ মিয়া (২৫) নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার চেয়ারম্যান বাড়ি নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সুমন চন্দ্র সরকার ও সেলিম মিয়া প্রান কোম্পানির নিরাপত্তা কর্মী ছিলেন, এ সময় চোরাইকৃত মালামাল বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়।

থানা পুলিশ জানান, রোববার রাতে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের এস আই মনোয়ার হোসেন ডিউটিরত থাকা অবস্থায় পিকআপ ভর্তি লোহার পাইপ নিয়ে যাওয়ার বিষয়টি সন্দেহ হয়, পরে সন্দেহজনকভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে লোহার পাইপগুলো চুরি করার ঘটনা ধরা পড়ে, পরে পিকআপ চালক মাসুদ মিয়াকে সহ ঐ দুই নিরাপত্তা কর্মীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রান কোম্পানির পক্ষ থেকে নিরাপত্তা (সেফটি) অফিসার আলমগীর হোসেন খান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন, এ মামলায় আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এসএম/দুর্বার২৪

আরও পড়ুন

করোনা যুদ্ধের একজন সম্মুখ যোদ্ধা তিনি

সাকিব মাহমুদ,দুর্বার ডেস্কঃ বলছি একজন সুভাষ দত্তের কথা। যিনি বরগুনা জেনারেল হাসপাতালের প্যাথলজিস্ট হিসেবে কর্মরত …