বৃহস্পতিবার , এপ্রিল ১৫ ২০২১
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / সিঙ্গারা খেতে গিয়ে দুই কলেজছাত্র নিহত

সিঙ্গারা খেতে গিয়ে দুই কলেজছাত্র নিহত

ডেস্ক নিউজ: বরগুনার মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় টমটম ও ব্যাটারিচালিত রিক্সার সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ডিগ্রি ৩য় বর্ষের ছাত্র উজ্জ্বল চন্দ্র সরকার(২৪) একই এলাকার ও এইচএসসি ২য় বর্ষের ছাত্র চয়ন চন্দ্র শীল (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে উজ্জল ও চয়ন সিংগারা খেতে যায় মহাসড়কের পেট্রোলপাম্প এলাকায়। এসময় একটি ব্যাটারিচালিত রিক্সায় বিএম চত্বর আসার পথে পল্লীবিদ্যু এলাকায় আসলে একটি টমটম নিয়ন্ত্রন হারিয়ে চাঁপা দেয় রিক্সাটিকে। এসময় গুরুতর আহত হয় রিক্সাচালকসহ ৩ জন।

তাদেরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎস্যা শেষে দু’জনকেই বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেলে প্রেরণ করে চিকিৎস্যক। সেখানেই তাদের মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎস্যক। আহত রিক্সাচালক সদর হাসপাতালে চিকিৎস্যা নিচ্ছেন।

নিহত উজ্জলের ভাই বিপুল চন্দ্র সরকার বলেন, লেখাপড়ার পাশাপাশি মহাসড়কে চায়ের দোকানে বাবাকে সহায়তা করতেন। সকাল থেকে দোকানে থেকে প্রতিদিনই দুপুরের দিকে পেট্রোলপাম্প এর সামনের হোটেলে নাস্তা করতে যায়। আজও গিয়েছিলো, তবে আর ফেরত আসেনি। তিনি আরও বলেন, অবৈধ টমটমে প্রাণ হারিয়েছে তার ভাই, তিনি কঠোর শাস্তি দাবী করেন ঘাতক চালকের।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে টমটম ও রিক্সাটি জব্দ করলেও পালিয়ে যায় টমটম চালক। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে তার আগেই চালককে আটকের জন্য চেষ্টা করছেন তারা।

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

১৬ হাজার টাকায় বিক্রি হলো একটি কোরাল মাছ

 নিজস্ব প্রতিবেদক: বরগুনার পাথরঘাটা উপজেলা সংলগ্ন বলেশ্বর নদীতে জেলের জালে ধরা পড়েছে ২০ কেজি ওজনের …