মঙ্গলবার , সেপ্টেম্বর ২৮ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ঢলুয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কামরুল ইসলাম

সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ঢলুয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: ৭ নং ঢালুয়া ইউনিয়ন সহ সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ঢলুয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কামরুল ইসলাম বিশ্বাস।

 

কামরুল ইসলাম বলেন এর পক্ষ থেকে ৭ নং ঢলুয়া ইউনিয়নের সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানানাে হয়েছে। তিনি বলেন আমি আপনাদেরই সন্তান। ছােটবেলা থেকেই আমি ৭ নং ঢলুয়া ইউনিয়নের মাটিতে বেড়ে উঠেছি,এই এলাকার মাটি ও মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক।

সারা বিশ্ব যখন করােনা ভাইরাসের বৈশ্বিক মহামারীতে নাকাল ঠিক তখনি বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের জন্য আসছে ত্যাগের মহিমায় মহিমান্বিত হওয়ার আরাে একটি দিন, আসছে ঈদ-উল-আযহা।
তিনি এই ঈদে যার যার সামর্থ্য অনুযায়ী সমাজের নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে ঈদের আনন্দ উপভোগ করতে অনুরোধ করেন।

বাইরে থেকে এসে ভালাে করে সাবান দিয়ে হাত ধৌত করতে হবে।প্রয়ােজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না।প্রয়ােজনীয় সামাজিক দূরত্ব বজায় রাখুন। অবশ্যই ঘর থেকে বের হবার সময় মাস্ক ব্যবহার করবেন। আমার নেত্রী দেশরত্ন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে আমরা আপনাদের পাশে থাকবাে।

এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেন। তিনি এসময় ৭ নং ঢলুয়া ইউনিয়ন বাসিকে কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান এবং দোয়া কামনা করেন।

আল্লাহ তায়ালা যেন আমাদের সবাইকে এই করােনা মহামারী থেকে হেফাজত করেন। ঘরে থাকুন সুস্থ থাকুন
ঈদ মােবারক।

আরও পড়ুন

জি.জি.ই প্রজেক্টের আওতায় সংগঠন উন্নয়ন পরিকল্পনা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ জি.জি.ই প্রজেক্টের আওতায়  বরগুনা সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ৪০ টি যুব ক্লাবের …