বৃহস্পতিবার , জুলাই ৯ ২০২০
Home / লাইফ স্টাইল / যেসব জিনিসের গন্ধ পেলে নারীদের উত্তেজনা বাড়ে
যেসব জিনিসের গন্ধ পেলে নারীদের উত্তেজনা বাড়ে

যেসব জিনিসের গন্ধ পেলে নারীদের উত্তেজনা বাড়ে

লাইফস্টাইল ডেস্ক: যেসব জিনিসের গন্ধ পেলে নারীদের উত্তেজনা বেড়ে যায় শতগুণ সুখদায়ক বা স্যাটিস্ফায়িং মিলনের প্রথম শর্ত হচ্ছে আপনার পার্টনারের প্রতি শ্রদ্ধাশীল হওয়া। আপনি যে আনন্দ পাচ্ছেন সেও ততটুকূ আনন্দ পাচ্ছেন কী না তা যখন আপনি নিশ্চিত করতে উৎসাহিত হবেন, তখনই মিলনে আপনে আপ স্যাটিস্ফায়িং হবে। নারী কিছুটা উৎপীড়িত হতে চায় মিলনে।

তাই মনোবিজ্ঞান স্বীকার করে যে, পুরুষ কিছুটা উৎপীড়ন করতে পারে নারীকে। কিন্তু প্রহরণ ঠিক শৃঙ্গার নয়-কারণ মিলনের আগে এর প্রয়োজন নেই। পূর্ণ মিলনের সময় আনন্দ বৃদ্ধির জন্যে পুরুষ ধীরে ধীরে নারী দেহের কোমল অংশে মৃদু প্রহার করতে পারে।

আজকের কথা নয়। সেই আদিম যুগ থেকেই ভেষজ উদ্ভিদ মানুষের উত্তেজনায় একটি বিশেষ ভূমিকা গ্রহণ করেছে। প্রাচীন মানুষরা বিভিন্ন ভেষজ পদার্থের মাধ্যমেই নারীদের উত্তেজনা বৃদ্ধি করতেন।

আজ দিন বদলেছে, সময় পালটেছে। বাজারে এসেছে বিভিন্ন শক্তিবর্ধক ওষুধ। কিন্তু সম্প্রতি এমন একটি ছত্রাকের সন্ধান পাওয়া গেছে, যার গন্ধ শোঁকা মাত্রই নারীদের উত্তেজনা তৎক্ষণাৎ বেড়ে যায়। যদিও এই ছত্রাকের নাম এখনও পর্যন্ত জানা যায়নি, তবে এটুকু নিশ্চিত হওয়া গেছে যে এটি ডিক্ট্যোফারা প্রজাতি বংশোদ্ভূত।

জল হ্যালিডে এবং নোয়া সোল নামে দুই বিজ্ঞানী এই বিশেষ ছত্রাকটি আবিষ্কার করেন।তাঁরা জানিয়েছেন, এই বিশেষ ছত্রাকের গন্ধ কোনও নীরার নাকে যাওয়া মাত্রই তিনি প্রচণ্ডভাবে উত্তেজিত হয়ে পড়েন।

এই মর্মে তারা একটি পরীক্ষাও চালিয়েছিলেন। সেখানেই দেখা গেছে, ১৬ জনের মধ্যে ছজন মহিলাই এই চটদলদি উত্তেজনার শিকার হয়েছেন। বাকি ১০ জনের উত্তেজনা তৎক্ষণাৎ না বাড়লেও হৃদস্পন্দন অনেকটাই বেড়ে গেছিল। তবে এই একই পরীক্ষা পুরুষদের উপর চালানো হলেও, কোনও প্রভাব বিস্তার করতে পারেনি।

ইন্টারন্যাশনাল জার্নাল অফ মেডিসিনাল মাশরুম পত্রিকাতেও একথা দাবি করা হয়েছে যে এই বিশেষ ছত্রাকে একধরনের গন্ধ থাকে, যা থেকেই নারীদের চটদলদি উত্তেজনা বেড়ে যায়।

 

এমআর/দুর্বার২৪

আরও পড়ুন

যে পাচ কারনে দাম্পত্য জীবন দীর্ঘস্থায়ী হয়

যে পাচ কারনে দাম্পত্য জীবন দীর্ঘস্থায়ী হয়

লাইফ স্টাইল ডেস্ক: সুখী দাম্পত্য জীবন সফলতা লাভের অন্যতম মাধ্যম। বিশেষ কারও সাথে আজীবন অংশীদারিত্ব, …