মঙ্গলবার , সেপ্টেম্বর ২৮ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / এখন থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা পাবে আমতলীবাসী

এখন থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা পাবে আমতলীবাসী

খান নাঈম, ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আমতলীতে ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জি এম দেলোয়ার ফাউন্ডেশন ও ইমরান হোম কেয়ার।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ১০ টায় আমতলী আওয়ামীলী যুবলীগের দলীয় কার্যালয়ে ফ্রী অক্সিজেন সেবার উদ্বোধন হয়।

আওয়ামী যুবলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি জিএম ওসমানী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শামসুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান, তামান্না আফরোজ মনি, শ্রমিকলীগ আমতলী শাখার সভাপতি আসাদুজ্জামান মিন্টু মল্লিক, আমতলী পৌর যুবলীগ ও জেলা পরিষদ সদস্য এ্যাড,আরিফুল হাসান আরিফ, আওয়ামী যুবলীগ আমতলী পৌর শাখার মহিলা বিষয়ক সম্পাদক জেসিকা গাজী, ছাত্রলীগ আমতলী পৌর শাখার সভাপতি মোঃ জুয়েল গাজীসহ আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী যুবলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি জিএম ওসমানী হাসান বলেন, আমরা চাই আমতলীর কোন নাগরিকের যেন অক্সিজেনের অভাবে মৃত্যু না হয়। করোনার এই ভয়াবহ মুহুর্তে আতঙ্কিত না হয়ে আমাদের সচেতনতা জরুরী। আমরা সব সময়ই আপনাদের পাশে আছি।

তিনি আরও বলেন, আমার বাবা জিএম দেলোয়ার একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমার বাবা করোনায় অকালে মৃত্যু বরণ করেছেন। করোনার ভয়াবহতা আমার পরিবার উপলদ্ধি করতে পেরেছে। আমরা চাই আমতলীর একজন মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়। করোনা রোগীর পাশে আমরা সব সময় আছি এবং থাকব। আপনাদের পাশে থেকে আমরা সেবা করতে চাই।

উল্লেখ্য, বরগুনায় গত ২৪ ঘন্টায় মৃত্যুবরন করেছে ২ জন।
এনিয়ে মোট মৃত্যুর সংখ্যা ৭৭ জন। গত ২৪ নতুন শনাক্ত হয়েছে ৫২ জন। এনিয়ে মোট শনাক্তের সংখ্যা ২৮৪০ জন।

 

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

সাংবাদিক জামাল মীরের মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দেড় বছরধরে কারাভোগকারী দৈনিক দিপাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক বরগুনার …