মঙ্গলবার , সেপ্টেম্বর ২৮ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / বরগুনায় মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে যখম

বরগুনায় মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে যখম

নিজস্ব প্রতিবেদক: বরগুনা মসজিদে ঢুকে জাফর (৩৮) নামের এক যুবককে কুপিয়ে যখম করেছে বাদল ও তার ছেলে ওলি।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মাগরিব নামাজের পর পৌরসভার তিন নং ওয়ার্ডের সোনাখালী এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত জাফর একই এলাকার আফজাল হোসেনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় জাফরের ভাইয়ের ছেলে বেল্লালের (১২) সাথে বাদলের ছেলে স্বাধীনের (১০) ঝগড়া হয়। একপর্যায়ে স্বাধীনের মা এসে জাফরের ভাইয়ের ছেলে বেল্লালকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসব দেখে জাফর এসে প্রতিবাদ জানালে বাদলের স্ত্রী জাফরের ওপর চড়ও হয়। এমন সময় মাগরিবের আজান দিয়ে দিলে জাফর পাশের এক মসজিদে নামাজ আদায় করতে যায়। নামাজ শেষ করে জাফর মসজিদে বসে মুসুল্লিদের সাথে দোয়া পরছিলো। এমন সময় বাদল ও তার ছেলে ওলি এসে জাফরকে উপর্যুপরি কোপাতে থাকে।

এলাকাবাসীর সহায়তায় জাফরকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায় আত্মীয়রা। জাফরের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

জাফরের ফুফু রীনা বেগম বলেন, বাচ্চারা ঝগরাঝাটি করবে, আবার মিশবে। এটা নিয়ে এত বড় ঘটনা ঘটনার কোন অর্থ নেই। তাছাড়া এই তুচ্ছ ঘটনাকে নিয়ে মসজিদে ঢুকে কুপিয়ে জখম করেছে বাদল ও তার ছেলে। আল্লাহ ওদের ক্ষমা করবে না।

জাফরের বাবা আফজাল হোসেন বলেন, কেউ আমার ছেলের সম্পর্কে কোন খারাপ বলতে পারবেনা। শুধু শুধু আমার ছেলেকে ওরা বাপ ছেলে মিলে কুপিয়েছে। আমি এর বিচার চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এর সাথে জড়িত কেউই রেহাই পাবেনা।

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

সাংবাদিক জামাল মীরের মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দেড় বছরধরে কারাভোগকারী দৈনিক দিপাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক বরগুনার …