বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২৫ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / বরগুনায় নৌকার নির্বাচনী কার্যালয়ে ককটেল হামলা

বরগুনায় নৌকার নির্বাচনী কার্যালয়ে ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক: বরগুনা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ চালায় দুর্বৃত্তরা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে জনমনে।

জানা যায়, শুক্রবার (১৫ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে বরগুনা পৌরসভার ১ নাম্বর ওয়ার্ডের চরকলোনীতে বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় নৌকা প্রতীকের অস্থায়ী কার্যালয় সংলগ্ন পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুজন মুখোশধারী যুবক হঠাৎ দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে ধাওয়া করে। কিন্তু ধরতে সক্ষম হয়নি।

এবিষয়ে জানতে চাইলে ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান জানান, আমরা পৌরসভার তিন নং ওয়ার্ডে নৌকার প্রচারণায় ব্যাস্ত ছিলাম। খবর তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি এবং কর্মী-সমর্থকদের নৌকার ক্যাম্পে অবস্থান নেই। বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে আমি মনে করি। কেননা, এর আগেও কয়েকবার নৌকার কর্মী-সমর্থদের ওপর হামলা চালিয়েছে শাহাদাত হোসেনের সন্ত্রাসী বাহিনীরা।

পরে খবর পেয়ে নৌকার সমর্থকরা ওই এলাকায় মিছিল নিয়ে এসে নির্বাচনী প্রচার কার্যালয়ে অবস্থান নেয়। পরে এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ সভা করে আওয়ামী লীগ নেতা-কর্মী ও নৌকার সমর্থকরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত বিদ্রোহীপ্রার্থী শাহাদাত হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। এবং জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তার খোঁজ-খবর নেয়া হচ্ছে। ঘটনার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি,পুরুস্কার ঘোষণা

তালতলী(বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে ইভান(২৫) নামের এক যুবকের একটি কুকুর হারিয়ে যাওয়ার পরে সন্ধান চেয়ে …