বুধবার , মে ৫ ২০২১
Home / সারাদেশ / বরগুনায় ছেলের শাবলের কোপে পিতা খুন; ঘাতক ছেলে আটক

বরগুনায় ছেলের শাবলের কোপে পিতা খুন; ঘাতক ছেলে আটক

 

খান নাঈম,বরগুনা : বরগুনায় জমিজমা বন্টন বিরোধের জেরে ছেলের শাবলের কোপে পিতা খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে বরগুনা সদর উপজেলার হেউলিবুনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, পিতা আয়নাল মীর ও ছোট ছেলে জামাল মীরের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে কথ কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে জামাল শাবল দিয়ে বাবা আয়নাল মীরকে কোপ দেন। কোপে গুরুতর জখম হন আয়নাল মীর। পরে ডাক চিৎকার শুনে বাড়ির অন্যান্য সদস্যরা ছুটে আসে। । রক্তাক্ত অবস্থায় আয়নাল মীরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আয়নাল মীরের বড় ছেলে কালাম মীর জানান, দীর্ঘদিন ধরে ৩ ভাইদের মধ্যে জমিজমা বন্টনের ঝামেলা ছিল, তার জের ধরে ছোট ভাই জামাল এ ঘটনা ঘটায়।

বরগুনা সদর হাসপাতালের সামনে থেকে ঘাতক ছেলে জামাল মীরকে আটক করে বরগুনা সদর থানা পুলিশ এবং জামাল জমিজমা বন্টন বিরোধের জেরে হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, ঘটনা শোনার সাথে সাথেই আমরা অভিযান চালিয়ে হাসপাতালের সামনে থেকে ঘাতক ছেলেকে আটক করতে সক্ষম হই। জামাল নিজেই বাবাকে শাবল দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে।

তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন

বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    গোপাল হালদার,পটুয়াখালী: পটুযাখালীতে মো. তানভীর মাহমুদ (২০) নামের এক মদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে …