মঙ্গলবার , সেপ্টেম্বর ২৮ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / বরিশাল / প্রধানমন্ত্রীর দেয়া ঘর নিয়ে দেশজুড়ে চলছে চক্রান্ত; মাহবুবুর রহমান

প্রধানমন্ত্রীর দেয়া ঘর নিয়ে দেশজুড়ে চলছে চক্রান্ত; মাহবুবুর রহমান

বরিশাল প্রতিনিধিঃ মুজিববর্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর নিয়ে দেশে বহুমুখী চক্রান্ত চলছে। রাষ্ট্র বিরোধী চক্র এই প্রকল্পকে বিতর্কিত করতে সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করছে। এমনটাই মন্তব্য করেছেন আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী বি এম কলেজ থেকে উঠে আসা ছাত্র নেতৃত্ব সাবেক বাকসুর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য এবং বর্তমানে বরিশাল সদর উপজেলার স্বনামধন্য ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধু।

শুক্রবার (১৬ জুলাই) বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের একটি আশ্রয়ণ প্রকল্পে দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ১ লক্ষ ৬ হাজার ঘর উপহার দিয়েছেন। এরমধ্যে ৩০০ ঘরের ত্রুটি থাকলেও পুরো প্রকল্পকে বিতর্কিত করতে আওয়ামীলীগ সরকারবিরোধী অপপ্রচার সামাজিক যোগাযোগ মাধ্যমে চালিয়ে যাচ্ছে একদল দুষ্টচক্র।

মাহবুবুর রহমান বলেন,লক্ষাধিক ঘরের মধ্যে ৩০০ঘরের ত্রুটি থাকলে বড় ধরনের দূনীতি বা অনিয়ম হয়েছে সেটি বলা যাচ্ছে না। হিসেব করলে এর গড় হার ০.২৫ শতাংশ। কিন্তুু সেই হিসেব কেউ না করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার ও প্রশাসনকে ঢালাওভাবে দোষারোপ করাসহ বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, অপপ্রচারকারী চক্র এই প্রকল্পকে বিতর্কিত করে সরকার ও মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে গন্ডগোল পাকিয়ে ফায়দা লুটতে চায়। একসাথে এতগুলো ঘর তৈরি করলে কমবেশি ত্রুটি থাকতে পারে,কিন্তুু সেটিকে ইতিবাচক হিসেবে নিতে হবে এবং যারা প্রধানমন্ত্রীর উপহার নিয়ে অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা ভূমি কর্মকর্তা নিশাত তামান্না ও থানা ইঞ্জিনিয়ার মোহাম্মদ জহিরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

থাকার জায়গা নেই,কিস্তি আদায় কেন্দ্রে দিন-রাত কাটছে সুরবালার

গোপাল হালদার, পটুয়াখালী: আসমানীরে দেখতে যদি তোমরা সবাই চাও, রহিমুদ্দির ছোট্ট বাড়ি রসুলপুরে যাও।’ পল্লীকবি …