বৃহস্পতিবার , এপ্রিল ১৫ ২০২১
Home / সারাদেশ / নরসিংদীতে নতুন ৪৬ জন করোনা আক্রান্ত: মৃত্যু ১

নরসিংদীতে নতুন ৪৬ জন করোনা আক্রান্ত: মৃত্যু ১

 

ইমরানুল ইসলাম, (পলাশ) নরসিংদী:

নরসিংদী জেলায় করোনার দ্বিতীয় ধাপে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। প্রতিদিন আশংকাজনক হারে বাড়ছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪৬ জন এবং ১ এপ্রিল রাত আড়াইটায় নরসিংদী সদর উপজেলার চিনিশপুরের নূর মোহাম্মদ নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় রাজধানীর আইপিএইচ এর পরীক্ষায় ১৩২ জনের নমুনায় নরসিংদী সদরের ২৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। ৮০টি পেন্ডিং নমুনার ফলাফলে পলাশ উপজেলার ১৭ জন ও শিবপুর উপজেলার ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আজ শনিবার ( ৩ এপ্রিল) বেলা ২টার দিকে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৩ হাজার ২৫১জন ও মৃত্যু ৫৫ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ৩০ জন, শিবপুর উপজেলায় ৩০৩ জন, পলাশে ৩৬৪ জন, মনোহরদী ১৯১ জন, বেলাব উপজেলায় ১৬৪ জন ও রায়পুরা উপজেলায় ১৯১ জন।

করোনাভাইরাস থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৭৯২ জন। সুস্থদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ হাজার ৬৯৮জন, শিবপুর উপজেলার ২৭৪ জন, পলাশ উপজেলার ৩৩৬ জন, মনোহরদী উপজেলার ১৮৬ জন, বেলাব উপজেলার ১৫৫ জন ও রায়পুরা উপজেলার ১৮৫ জন।

এ পর্যন্ত করোনায় মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩০ জন, পলাশ উপজেলায় ৩ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৭ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

আরও পড়ুন

নরসিংদীতে যুবকের ছুরিকাঘাতে নিহত ২ ; আহত ১

ইমরানুল ইসলাম, (পলাশ) নরসিংদী: নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে দুই কৃষক …