রবিবার , আগস্ট ১ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / দখল দেয়া জমিতে বোট ক্লাব

দখল দেয়া জমিতে বোট ক্লাব

সাভার প্রতিনিধি:

চলচ্চিত্র অভিনয় শিল্পী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে যেখানে, সেই ঢাকা বোট ক্লাবের বিরুদ্ধে জোর করে জমি দখলের অভিযোগ তুলেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন সোমবার এ অভিযোগ তোলেন।

তিনি বলেন, ‘জমিজমা অনেকেরটাই জোর করে নিছে। ওখানে আমারও নিজেরও ৭৭ শতাংশ সম্পত্তি আছে।’

তিনি বলেন, ‘সরকার আমার নামে লিজ দিছে। আমার সম্পত্তিটাও তারা জোর করে তাদের আওতায় রাইখা দিছে, দখল রাইখা দিছে। এক বছর আগে ডর-ভয় দেখাইয়া নানান কিছু কইরা জমি নিছে। কার কাছে অভিযোগ করুম?’

পরীমনি রোববার রাতে তার ফেসবুক পেজে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে পোস্ট দেন। তিনি অভিযোগ করেন, বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টার পর হত্যাচেষ্টার শিকার হয়েছেন। এ ঘটনার বিচার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করেন পরীমনি।

সোমবার পরীমনির মামলার পর প্রধান অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ৫ জনকে উত্তরা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এদের মধ্যে নাসির উদ্দিন মাহমুদ উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ও ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)। তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য।

সাইদুর রহমান সুজন বলেন, ‘এক বছর হইলো উদ্বোধন হইছে ক্লাবটা। ওইটা পড়ছে বিরুলিয়া ইউনিয়নের বড় কাকড় গ্রামে। আমি তো কখনও যাই নাইক্যা। তাই ওইডা নিয়া আমার ধারণা নাই।

তিনি বলেন, ‘ওইডার পাশে একটা আছে তুরাগ রিসোর্ট। ওইডার ভিতরে অনেক অসামাজিক কার্যকলাপ হইতো, হয়। এই কিছু দিন আগে ডিবির লোক আইসা ১০-১২ জন মেয়ে-ছেলেসহ অ্যারেস্ট কইরা নিয়া গেছে।’

জমি দখলের অভিযোগের বিষয়ে জানতে ঢাকা বোট ক্লাবের মেম্বার অ্যাডমিনিস্ট্রেশন বখতিয়ার আহমেদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন জানিয়ে ১৫ মিনিট পর ফোন করতে বলেন। তবে এরপর অনেকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

 

আরও পড়ুন

জমি নিয়ে বিরোধ, চাচাতো ভাইকে কুপিয়ে জখম

    পাথরঘাটা, (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মাহবুবুর রহমান বাদল …