শুক্রবার , নভেম্বর ২৭ ২০২০
Home / বিনোদন / ডিপজল ও তার মেয়ের মধুর মুহূর্ত
ডিপজল

ডিপজল ও তার মেয়ের মধুর মুহূর্ত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

পর্দায় খারাপ মানুষের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে সম্পূর্ণ উল্টো। স্ত্রী-সন্তানদের কাছে আদর্শ স্বামী ও বাবা তিনি। বাবার প্রতি সন্তানদেরও শ্রদ্ধা ও ভালোবাসার কমতি নেই। তাইতো বাবাকে পরম ভালোবাসায় চুল আঁচড়িয়ে দেন মেয়ে ওলিজা মনোয়ার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন ওলিজা মনোয়ার। এতে দেখা যায়—ডিপজল পাঞ্জাবি পরে চেয়ারে বসে আছেন। অন্যদিকে মেয়ে ওলিজা পরম মমতায় চুল আঁচড়িয়ে দিচ্ছেন তাকে। ছবিগুলোর ক্যাপশনে ওলিজা লিখেছেন, ‘এটা আমার জীবেন অন্যতম স্মরণীয় দিন।’ এর আগে বিভিন্ন সময় দেখা গিয়েছে ডিপজল কন্যা ওলিজা তার বাবাকে সাজিয়ে দিচ্ছেন।

ওলিজা মনোয়ার রাইজিংবিডিকে বলেন, ‘বাবাকে আমরা অনেক ভালোবাসি। বিভিন্ন সময় বাবাকে আমি চুল ঠিক করে দিই। বাবাও এটা খুব পছন্দ করেন।’

এর আগে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমায় নতুনভাবে উপস্থাপন করার পেছনে ভূমিকা রেখেছিলেন তার মেয়ে ওলিজা। এ সিনেমায় ডিপজলকে মেকআপ করে দিয়েছিলেন ডিপজল কন্যা।

ওলিজা মনোয়ার মেঘলা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি লন্ডনে ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। ওখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করেছেন। মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকাপ, থিয়েটার মোকআপসহ সবগুলো মেকআপে পারদর্শী ওলিজা।

আরও পড়ুন

দীর্ঘদিন পর ঢাকাই ছবির নায়িকা মুনমুন-পলির আড্ডা

দীর্ঘদিন পর ঢাকাই ছবির নায়িকা মুনমুন-পলির আড্ডা

বিনোদন : নব্বই দশকের শেষ সময়ের ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম মুনমুন, পলি। তাদের সঙ্গে …