মঙ্গলবার , সেপ্টেম্বর ২৮ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / জমি নিয়ে বিরোধ, চাচাতো ভাইকে কুপিয়ে জখম

জমি নিয়ে বিরোধ, চাচাতো ভাইকে কুপিয়ে জখম

 

 

পাথরঘাটা, (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মাহবুবুর রহমান বাদল (৪২) নামের একজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। তার চাচাতো ভাই রফিকুল খান ও সরোয়ার খানের বিরুদ্ধে।

গুরুতর আহত অবস্থায় মোঃ মাহবুবুর রহমান বাদলকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

রবিবার (২৫শে জুলাই) বিকাল ৪ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামের আহত মাহাবুবুর রহমানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত মাহাবুবুর রহমান একই গ্রামের মো. আব্দুর রশিদ খানের ছেলে।

ঘাতক রফিকুল খান ও সরোয়ার খান এলাকার মো. আব্দুল হাইয়ের ছেলে। আহত মাহবুব রফিকুল ও সরোয়ারের আপন চাচাতো ভাই।

স্থানীয় মোঃ নুর আলম জানান, কিছু দিন ধরে মাহবুব ও তার চাচাতো ভাইদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। আজ বিকালে মাহাবুবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় চাচাতো ভাই সরোয়ার খান। মাহবুবের সাথে কথা বলছিলো সরোয়ার খান। রফিকুল মাহবুবের পিছন থেকে এসে রান্ধ দিয়ে তারা আঘাত করে। সরোয়ার ও রফিকুল ঘটনা স্থান থেকে পালিয়ে যায়। পারে স্থানীরা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাশার জানান, ঘটনাটি আমার জানতে পেরেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

আরও পড়ুন

জি.জি.ই প্রজেক্টের আওতায় সংগঠন উন্নয়ন পরিকল্পনা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ জি.জি.ই প্রজেক্টের আওতায়  বরগুনা সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ৪০ টি যুব ক্লাবের …