বৃহস্পতিবার , জুলাই ৯ ২০২০
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / খেয়া পারাপারে অতিরিক্ত ভাড়া; প্যানেল চেয়ারম্যানের প্রতিবাদ

খেয়া পারাপারে অতিরিক্ত ভাড়া; প্যানেল চেয়ারম্যানের প্রতিবাদ

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বেতাগী উপজেলা বেতাগী-কচুয়া খেয়া ঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের একাধিক অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাইয়ে সরেজমিনে পরিদর্শন করেন বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বেতাগী উপজেলা আওয়ামীলীগের সদস্য নাহিদ মাহমুদ হোসেন লিটু।

আজ সোমবার (২৯ জুন) সকালে সরেজমিনে বেতাগী ও কচুয়া খেয়া ঘাটে উপস্থিত হয়ে নিজেই সাধারণ যাত্রী হিসাবে ইজারাদারের প্রতিনিধিদের ব্যবহার দেখেন, তার কাছেই অতিরিক্ত ভাড়া দাবি করে এবং ট্রলারে থাকা যাত্রীদের সাথে কথা বলে ঘটনার সত্যতা খুঁজে পান। এসময় তিনি ইজারাদারকে ঘাটের উভয় পাশে সরকার কর্তৃক নির্ধারিত ভাড়ার চার্ট টানাতে বলেন। তাছাড়া তিনি কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বিষয়টি অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান।

এ ব্যাপারে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু বলেন, আমি রাজনীতি করি জনগণের জন্য। জনগণের দুঃখ দূর্দশা, আমরা জনপ্রতিনিধিরা না দেখলে, না উপলব্ধি করলে তারা কোথায় যাবে? একাধিক অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা যাচাইয়ে আজ ঘাটে আসি।

তিনি আরোও বলেন, ইজারাদারের প্রতিনিধি কথা দিয়েছেন অচিরেই সরকার নির্ধারিত ভাড়ার চার্ট টানাবেন। আমি আশা করছি তারা কথা রাখবেন। অন্যথায় আমাকে কঠিন পদক্ষেপ নিতে বাধ্য করবে।

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

দাবী বাস্তবায়নে বরগুনা মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:  বরগুনা জেনারেল হাসপাতাল চত্বরে আজ সকাল ১১ থেকে ২ ঘন্টাব্যাপী কর্মবিরতি কর্মসূচী পালন …