মঙ্গলবার , আগস্ট ১১ ২০২০
Home / রাজনীতি / এরশাদের আলোচিত সাবেক স্ত্রী বিদিশা এবার রাজনীতিতে
বিদিশা

এরশাদের আলোচিত সাবেক স্ত্রী বিদিশা এবার রাজনীতিতে

প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদের গড়া জাতীয় পার্টির (জাপা) রাজনীতিতে সক্রিয় অংশগ্রহন করতে যাচ্ছেন তারই বহুল আলোচিত সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। তার অংশগ্রহণে দলের বেশ কয়েকজন সিনিয়র নেতার নীরব সম্মতিও আছে। একইসাথে বিদিশার রাজনীতিতে অংশগ্রহণকে স্বাগত জানাচ্ছেন রংপুরের তৃণমূল নেতৃবৃন্দও।

এই সমর্থন নিয়ে যেকোনো সময় সুযোগ বুঝে রাজনীতির সিঁড়িতে পা রাখতে পারেন বিদিশা। জাতীয় পার্টির একাধিক সূত্র এই তথ্য জানিয়েছে। দলটির অন্যতম নেত্রী রওশন এরশাদের সাথেও বিদিশার এখন বেশ দহরম মহরম চলছে বলে দলীয় সূত্রে জানা গেছে। নিয়মিত কূশল বিনিময় হচ্ছে তাদের মধ্যে। রওশনও চাইছেন বিদিশা জাতীয় পার্টিতে আসুক।

এদিকে বিদিশার জাতীয় পার্টিতে আসাকে নেতিবাচকভাবে দেখে দলের বর্তমান চেয়ারম্যান জি এম কাদের বলেন, রাজনীতিতে তার আসার কোনো সম্ভাবনা এখনও নেই, ভবিষ্যতেও হবে না। এ ছাড়া জাতীয় পার্টির রাজনীতিতে তার কোনো প্রয়োজনও দেখছি না।

কিন্তু জি এম কাদেরের এমন মন্তব্য উড়িয়ে দিয়ে বিদিশা বলেন, ‘কে রাজনীতিতে আসবে আর কে আসবে না এ বিষয়ে জি এম কাদের একা সিদ্ধান্ত নেওয়ার কেউ নন। জনগণ যদি আমাকে চান আর তৃণমূলের নেতাকর্মীরা যদি আমাকে চান তাহলে অবশ্যই রাজনীতিতে সক্রিয় হওয়ার বিষয়টি ভেবে দেখতে পারি।

 

 

কেএন/দুর্বার

দদদ

আরও পড়ুন

জিএম কাদের

বঙ্গবন্ধু কোন দলের নয়

ঢাকা-১৮ উপ-নির্বাচনে জাতীয় পার্টি শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকবে। একটি গণতান্ত্রিক দল হিসেবে জাতীয় পার্টি …