বুধবার , অক্টোবর ২৮ ২০২০
Home / বিনোদন / এবার ওয়েব সিরিজে অপু বিশ্বাস
অপু বিশ্বাস

এবার ওয়েব সিরিজে অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস চলতি মাসে সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। কিন্তু আকস্মিক  মায়ের মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়ায় অপুর কথা বিবেচনা করে শুটিং পেছায় চলচ্চিত্রটির প্রযোজক-পরিচালক।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, মা মারা যাওয়ায় মেন্টালি একটা চাপের মধ্যে ছিলাম। তাই সময়মতো শুটিংয়ে অংশ নিতে পারিনি। ‘ছায়াবৃক্ষ’ চলচ্চিত্রের পরিচালক বন্ধন বিশ্বাস পরিচালিত ও টিমের সঙ্গে আমার কথা হয়েছে। আগামী মাসে অর্থাৎ নভেম্বরে আমি কাজ শুরু করবো এ সিনেমার।

নতুন করে আবারো কাজ নিয়ে অপু বলেন, সামনে বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। তবে সেগুলোতে কাজ করবো কিনা তা এখনো শিওর বলতে পারছি না। পাকাপাকি হয়ে গেলে সবাইকে বিস্তারিত জানাতে পারবো।

এখন অনেক তারকাই ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। সামনে তাকে এই প্ল্যাটফরমে দেখা যাবে কিনা জানতে চাইলে ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই নায়িকা বলেন, আমি বরাবরই একটু আলাদা ধরনের কাজ করার চেষ্টা করি। পৃথিবীর বড় বড় শিল্পীরা ওয়েব সিরিজে কাজ করছেন। আমিও সামনে কাজ করবো আশা করি। তবে কিছুটা সময় নিয়ে দেখতে চাচ্ছি কী হয়।

 

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

আলোচনায় স্বস্তিকা

৪৫ সেকেন্ডের ভিডিওতে আলোচনায় স্বস্তিকা

নারী-পুরুষের দুটো শরীর। একে অপরকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে ভালবাসার আলিঙ্গনে। এ কি প্রেম নাকি পাগলামি? …