বৃহস্পতিবার , জুলাই ৯ ২০২০
Home / আজব খবর / আকাশে দেখা গেল রহস্যজনক সাদা বস্তু
আকাশে রহস্যজনক সাদা বস্তু

আকাশে দেখা গেল রহস্যজনক সাদা বস্তু

ভিনগ্রহীদের অস্তিত্ব নিয়ে বৈজ্ঞানিক মহলে জল্পনার অন্ত নেই। এবার উত্তর জাপানের আকাশে এমনই এক সাদা রঙের রহস্যজনক বস্তুর দেখা মিলিছে। যা ঘিরে হইচই শুরু হয়েছে নেটিজেনদের মাঝে। বস্তুটি আসলে কী?

গত বুধবার থেকে এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে, পৃথিবীতে এসে আরও একবার নিজেদের অস্তিত্বের জানান দিয়ে গেছে ভিনগ্রহীরা। আর ওই সাদা রহস্যজনক বস্তুতি আসলে UFO।

সমুদ্র আর পাহাড়ের মাঝে অবস্থিত সেন্ডাই। ২০১১ সালের ভূমিকম্প আর তার জেরে সৃষ্টি সুনামির গ্রাসে এই শহর ধ্বংসস্তূপে পরিণত হয়েছিল। প্রকৃতির সেই রোষের ধাক্কা সামলে আস্তে আস্তে ফের পুরনো রূপে জেগে উঠেছে জাপানের এই শহর।

জানা গেছে, গত বুধবার সকাল ৭টা নাগাদ উত্তর জাপানের সেন্ডাই এবং ফুকুসিমা প্রেফেকচারের আকাশে রহস্যজনক ওই বস্তুটি দেখা গিয়েছিল। বিষয়টি নজরে আসার পরে পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানান কয়েকজন ব্যক্তি। ওই সাদা বস্তুতি আসলে কী ছিল, তা তদন্ত করে দেখার জন্য প্রশাসনকে অনুরোধ করেন তারা। পাশাপাশি বহু মানুষ সেই রহস্যজনক বস্তুটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সঙ্গে ছুঁড়ে দেন প্রশ্ন। ওটি আসলে কী?

সেই খবর ও ভিডিও টুইটারে দুপুরের মধ্যে ট্রেন্ডিং তালিকায় উঠে আসে। তাতে নানা মত দিতে শুরু করেন। সেই সূত্রেই আসে UFO-র প্রসঙ্গ। আবার ঠাট্টা করে অনেকে বলেন, ওটা আসলে করোনাভাইরাস!

কেউ বলেন, এটা কিম জং উনের উত্তর কোরিয়ার চক্রান্ত। তারা আকাশে রহস্যজনক বস্তু ভাসিয়ে জাপানের সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করতে চাইছে।

 

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

ইতিহাসের সবচেয়ে অদ্ভুত আত্নহত্যার কাহিনী

ইতিহাসের সবচেয়ে অদ্ভুত আত্নহত্যার কাহিনী

একদা ‘রোনাল্ড অবস’ নামের এক ব্যাক্তি আত্মহত্যার পথ বেছে নেন। সে সবচেয়ে সহজ উপায়ে আত্মহত্যা …