রবিবার , আগস্ট ১ ২০২১
শিরোনাম
Home / সারাদেশ / বরিশাল / বরগুনা / অস্ত্রসহ আটক সেই যুবককে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করল পুলিশ

অস্ত্রসহ আটক সেই যুবককে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করল পুলিশ

খান নাঈম, ডেস্ক রিপোর্ট: বরগুনায় সতন্ত্র প্রার্থীর এক সমর্থককে অস্ত্রসহ আটক করেছে বরগুনা জেলা পুলিশ। শনিবার (১২ জুন) বিকেলে সদরের পুরাকাটা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া ফাহিম ফয়সাল (২৫) ৬নং বুড়িরচর ইউনিয়নের গাবতলা চরকগাছিয়া গ্রামের মৃত মনিরুজ্জামানের ছেলে। আটকের সময় তার কাছ থেকে চায়নিজ কুড়াল উদ্ধার করে করে পুলিশ।

জানা যায়, ফয়সাল নামের সতন্ত্র প্রার্থীর সমর্থক অস্ত্রসহ পুরাকাটা এলাকায় অবস্থায় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফয়সাল দৌড়ে পালানোর চেষ্টা করলে পুরাকাটা ফেরীঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। ফয়সাল ৬নং ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবিরের সমর্থক।

এ বিষয়ে স্থানীয়রা বলেন, গতকাল ফয়সাল নামের এই যুবক দেশীয় অস্রসহ পুলিশের হাতে আটক হয়। আমরা নিশ্চিত গাবতলায় নৌকা মার্কার প্রার্থী সিদ্দিকুর রহমানের নির্বাচনী পথসভায় কারও নির্দেশে কোন সহিংসতা সৃষ্টি করতে চেয়েছিলো ফয়সাল। ফয়সাল হচ্ছে সতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরের সমর্থক।

স্থানীয়রা আরও বলেন, ফয়সাল আটক হওয়ার পর হুমায়ুন কবির নিজেই তাকে ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করে পুলিশকে। এছাড়াও এলাকার তরুনদের সন্ত্রাসী কর্মকাণ্ডে উৎসাহিত করে আসছে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির।

এবিষয়ে গাবতলা চরকগাছিয়ার বাসিন্দা আব্দুল মজিদ হাওলাদার বলেন, ফয়সালকে আমরা ভালো ছেলে হিসেবে জানতাম। কিন্তু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরের সাথে তার সখতা গড়ে ওঠে। হুমায়ুন কবিরের ছত্রছায়ায় ফয়সাল মাদক, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত হয়। গতকালের ঘটনাটি শুনেছি, এটা আমাদের এলাকার জন্য অত্যান্ত নেতিবাচক।

একই এলাকার আলমগীর হোসেন বলেন, ফয়সাল সেনাবাহিনীতে চাকরি করতো, কিন্তু নারী কেলেংকারীর কারনে তার চাকরি হারায়। চাকরি হারিয়ে গ্রামের বাড়ি এসে মাদকাসক্তদের সাথে সখ্যতা তৈরী হয় ফয়সালের। গতকাল গাবতলায় নৌকার পথসভা ছিলো, আমার মনে হয় ফয়সাল নৌকার প্রার্থী সিদ্দিকুর রহমানের উপর হামলা করার জন্য সে অস্ত্রসহ পুরাকাটা অবস্থান করছিলো। যার ইন্ধনে ফয়সাল তার সন্ত্রাসী কর্মকাণ্ডের চালাচ্ছে তাদের মূলোৎপাটন করা হোক, এমনটাই দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন, বিষয়টি কোন অস্ত্র আইনের আওতায় পরেনা বিধায় আটক ফয়সাল কে পুলিশ আইনের ৫৪ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

কেএন/দুর্বার

আরও পড়ুন

টিকা নেওয়ার পরেও করোনায় আক্রান্ত বরগুনার সাংসদ

নিজস্ব প্রতিবেদকঃ টিকা নেওয়ার পরও দ্বিতীয়বার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য এবং …